• রাত ৯:০২ মিনিট মঙ্গলবার
  • ২৪শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
নারায়ণগঞ্জ পল­ী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি পালন সোনারগাঁয়ে তিনদিন ব্যাপী ফায়ার সার্ভিসেরর স্বেচ্ছাসেবক প্রশিক্ষন সোনারগাঁয়ে আস্থা ফিডে সেনা প্রধান সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ সোনারগাঁও পৌরসভায় কালামের কেন্দ্র কমিটির সভা সোনারগাঁয়ে বিশ বছর পর বাকপ্রতিবন্ধী ভাইকে ফিরে পেলেন তার বড় ভাই মাহফুজুর রহমান কালামকে বিজয়ী করেতে জামপুরে আলোচনা সভা সোনারগাঁয়ে প্রার্থীতা ফিরে পেলেন ৫ প্রার্থী সোনারগাঁয়ে ভবন ঘেঁষে মাটি খনন, ভেঙ্গে পড়লো পাশের স্থাপনা কালাম একমাত্র যোগ্য প্রার্থী, উপজেলা নির্বাচনে তাকে ভোট দিন: ডা. বিরু সোনারগাঁয়ে সার্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল
পৌরবাসীর ৭২ ঘন্টা আল্টিমেটাম শেষ, হয়নি মহাসড়ক অবরোধ ও বৈধ গ্যাস সংযোগ

পৌরবাসীর ৭২ ঘন্টা আল্টিমেটাম শেষ, হয়নি মহাসড়ক অবরোধ ও বৈধ গ্যাস সংযোগ

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: সোনারগাঁও পৌরসভার একাংশের গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করার ১০ দিন পেরিয়ে গেলেও এখনও বৈধ গ্রাহকরা গ্যাস সংযোগ থেকে বিচ্ছিন্ন রয়েছেন। এ দিকে অবৈধ ও বকেয়া গ্যাসের অভিযোগ তুলে বৈধ গ্যাস বিচ্ছিন্ন করার প্রতিবাদে গত শনিবার বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করে বৈধ গ্যাস ব্যবহারকরারীরা। বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভায় তিতাস ডিস্টিভিউশন কোং ৭২ ঘন্টা মধ্যে বৈধ গ্যাস সংযোগ দেয়ার জন্য আল্টিমেটাম দেন।নয়তো তারা ঢাকা চট্টগ্রাম মহাসড়ক অবরোধের ঘোষনা দেন।

কিন্তু ৭২ ঘন্টা পেরিয়ে গেলেও এখন তাদের বৈধ গ্যাস সংযোগ দেননি তিতাস কর্তৃপক্ষ। অপরদিকে বৈধ গ্যাস ব্যবহারকারীরা মহাসড়ক অবরোধের যে ঘোষনা দিয়েছিলেন সে ঘোষনা অনুযায়ী তারা অবরোধ থেকে সরে গেছেন। মহাসড়ক অবরোধ তো দুরের কথা কোন গ্রাহককে এ নিয়ে কথা বলতেও দেখা যায়নি। ফলে আল্টিমেটামের ঘোষনা ঘোষনার মধ্যেই সীমাবদ্ধ রয়ে গেছে।

গত শনিবারে গ্যাস পূর্ণ সংযোগের জন্য মানববন্ধনে অংশ গ্রহন করেছিলেন পৌরসভার আওয়ামীলীগ নেতা উপজেলা আহবায়ক কমিটির কয়েকজন নেতা ও পৌরমেয়র প্রার্থীসহ অন্যান্য বৈধ গ্রাহকরা।

নাম না প্রকাশ করার শর্তে এক নেতা জানান, ওইদিন বিক্ষোভ মিছিল ও মানববন্ধনে একাধিক নেতা ও বৈধ গ্রাহকরা অংশ গ্রহন করে আল্টিমেটাম দিয়েছিল। সেই নেতাদের আজ দেখা নেই, তাই তাদের ঘোষনা অনুযায়ী মহাসড়ক অবরোধ কার্যক্রম থেকে বৈধ গ্রাহকরা সরে এসেছে।

এদিকে অবৈধ ও বকেয়া বিলের কারনে বিচ্ছিন্ন করা গ্রাহকরা গ্যাস সংযোগ না পেয়ে পড়েছেন মহা বিপাকে। অনেক লাকড়ির চুলায় রান্নাবান্না করেছেন অনেকে আবার এলপি গ্যাস কিনে রান্নাবাড়ার কাজ সারছেন। তবে তাদের আশা! সরকার খুব তারাতারি অবৈধ ও বকেয়া গ্যাস গ্রাহকদের লাইন বিচ্ছিন্ন করে বৈধ গ্রাহকদের লাইন গুলো চালু করে দিয়ে তাদের ভোগান্তী থেকে মুক্তি দিবেন।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution